1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামের আন্দরকিল্লায় মার্কেটে আগুন, নিহত ১ - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 3:04 pm

চট্টগ্রামের আন্দরকিল্লায় মার্কেটে আগুন, নিহত ১

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Wednesday, February 22, 2023
  • 81 বার পড়েছে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লা এলাকার জেমিসন রেডক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের সামনের একটি মার্কেটে আগুন লেগেছে। এ ঘটনায় ১জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এসেছে। জানা গেছে, মার্কেটের আলম ইঞ্জিনিয়ারিং থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাত ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। রাত পৌনে ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান বিভাগীয় কন্ট্রোল রুমের ওয়্যারলেস অপারেটর জালালা আহমেদ।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, রাত ১২টার পর মেটারনিটি হাসপাতালের পাশে একটি মার্কেটে আগুন লাগার খবর পাওয়া যায়। সেখানে আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ শুরু করে। কিন্তু ততক্ষণে আগুন পাশে থাকা প্রেসসহ একটি বহুতল ভবনে লেগে যায়। ফলে আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ সময় লাগে।

কোতোয়ালী থানার বক্সিবিট পুলিশ ফাঁড়ির আইসি, সহকারী পুলিশ পরিদর্শক মৃনাল মজুমদার জানান, প্রথমে আন্দরকিল্লার সমবায় মার্কেটে আগুন লাগে। সেখান থেকে আশপাশের তিন-চারটি প্রিন্টিং প্রেসসহ পাশের ৩ তলা ভবনে আগুন ছড়িয়ে পড়ে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তার বয়স প্রায় ৪০ বছর বলে ধারণা করা হচ্ছে। স্থানীয়রা আরো হতাহতের শঙ্কা প্রকাশ করছেন। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে কিছু কোন তথ্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad