1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
মা-বাবার কোলে ফিরল চট্টগ্রাম থেকে  কন্টেইনারে করে মালয়েশিয়া যাওয়া রাতুল - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 2:58 am

মা-বাবার কোলে ফিরল চট্টগ্রাম থেকে  কন্টেইনারে করে মালয়েশিয়া যাওয়া রাতুল

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Thursday, February 23, 2023
  • 72 বার পড়েছে

সংবাদ ডেস্ক : চট্টগ্রাম থেকে কন্টেইনারে করে মালয়েশিয়া চলে যাওয়া সেই প্রতিবন্ধী কিশোর মো. রাতুল ইসলাম ফাহিম (১৪) অবশেষে বাড়িতে ফিরেছে। বাড়ি থেকে নিখোঁজের দীর্ঘ ৩ মাস ৯ দিন পর অবশেষে ছেলেকে ফিরে পেয়ে খুশি তার বাবা-মাসহ স্বজনরা।

তবে কীভাবে কন্টেইনারে করে মালয়েশিয়া চলে গিয়েছিল এ বিষয়ে কিছুই বলতে পারছে না বুদ্ধি প্রতিবন্ধী রাতুল। সে একেক সময় একেক কথা বলছে। তবে দ্রুত সময়ের মধ্যে ছেলেকে বুকে ফিরিয়ে দেওয়ায় বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রাতুলের হতদরিদ্র বাবা-মা।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় রাতুল। রাতুলের সঙ্গে ছিলেন কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের কল্যাণ সহকারী মোকছেদ আলী। তিনি ওইদিন রাত প্রায় সাড়ে ১২টার দিকে রাতুলকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

রাতুল কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের সাতপুকুরিয়া গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। পেশায় দিনমজুর ফারুকের তিন ছেলের মধ্যে রাতুল সবার বড়। বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাতুল ও পরিবারের সদস্যদের নিয়ে নিজ বাড়িতে ফিরেছেন মো. ফারুক মিয়া।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ফারুক মিয়া বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান- গত বছরের ১৩ নভেম্বর বাড়ি থেকে নিখোঁজ হয় রাতুল। পরবর্তীতে তারা গত ২০ জানুয়ারি রাতুলকে মালয়েশিয়ায় পাওয়ার খবর পান।

মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল আলম কমল বলেন, বৃহস্পতিবার রাতুল ও তার বাবা ফারুক মিয়া অফিসে এসেছিলেন। তাদের সহায়তার জন্য টিন বরাদ্দ দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad