1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
পটিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে কুপিয়ে গুরুতর জখম - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 2:26 pm

পটিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে কুপিয়ে গুরুতর জখম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Friday, March 3, 2023
  • 74 বার পড়েছে

চট্টগ্রামের পটিয়ায় ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় আজিজুল হক (২৪) নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত শিক্ষার্থীর বাম হাত ও ডান পায়ের হাড় ভেঙে গেছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খলিল মীর ডিগ্রী কলেজের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানায়, কিশোর গ্যাং লিডার মিনহাজুর উদ্দীন মুন্নার নেতৃত্বে রিফাত, ইস্পাতসহ অন্তত ১৫–২০ জন এ হামলায় অংশ নেয়।

জানা যায়, অভিযুক্ত মুন্না এলাকায় ও কলেজ প্রাঙ্গণে কিশোর গ্যাং তৈরি করে সব সময় মারামারি, ইভ টিজিং, মাদক সেবনসহ বিভিন্ন অপরাধে জড়িত রয়েছে। তার অপকর্মের প্রতিবাদ করায় ক্ষুব্ধ হয়ে আজিজের ওপর হামলা চালানো হয়েছে।

এ ব্যাপারে আহত আজিজুল হকের বড় ভাই ওমর ফারুক বলেন, ‘আমাদের এক আত্মীয়ের মেয়েকে খলিল মীর ডিগ্রি কলেজের সামনে প্রতিনিয়ত ইভ টিজিং করতো মুন্নাসহ তার গ্যাংয়ের সদস্যরা৷ আজিজ সেই ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় ক্ষুব্ধ ওঠে তারা। সুযোগ বুঝে তাকে একা পেয়ে ১৫ থেকে ২০ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।’

এদিকে গুরতর আহত আজিজ বর্তমানে চমেক হাসপাতালের ২৬ নম্বর অর্থোপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার রাতে তার বাম হাতে অস্ত্রোপচার করা হয়েছে। ডান পায়েও অস্ত্রোপচার করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহত আজিজের বাবা জামাল উদ্দিন বাদী হয়ে এ ঘটনায় মামলা করবেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘এ ঘটনার বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad