1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
মেজাজ ধরে রাখতে না পেরে মাথার ক্যাপ দিয়ে পেটালেন সাকিব আল হাসান - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 1:47 pm

মেজাজ ধরে রাখতে না পেরে মাথার ক্যাপ দিয়ে পেটালেন সাকিব আল হাসান

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Friday, March 10, 2023
  • 196 বার পড়েছে

চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়ান্টিতে স্মরণীয় জয়ের পর একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনী প্রচারণায় গিয়েছিলেন সাকিব আল হাসান। সেখানে ঘটে এক অপ্রীতিকর ঘটনা। ভিডিওতে দেখা যায়, সাকিবকে কাছে পেয়ে ভিড় জমান ভক্ত-সমর্থকরা। তার মধ্য থেকে একজন সাকিবের মাথার ক্যাপ টেনে নেয়ার চেষ্টা করেন। এ ঘটনায় মেজাজ ধরে রাখতে পারেননি সাকিব। ক্ষিপ্ত হয়ে নিজের মাথার ক্যাপ দিয়েই আঘাত করে বসেন ওই ভক্তকে।

বাইশ গজে যেমন প্রতিপক্ষের ত্রাস, তেমনি বিজ্ঞাপনের বাজারেও তুমুল চাহিদা পোস্টার বয় সাকিবের। ম্যাচ শেষে গিয়েছিলেন ক্লথিং ব্র্যান্ডের প্রচারণায়। অনেকটা ফুরফুরে মেজাজেই ছিলেন এই অলরাউন্ডার। সকল কার্যক্রম শেষ করেছেন স্বতঃস্ফূর্তভাবেই। কিন্তু বেশিক্ষণ স্থায়ী হয়নি সেই ফুরফুরে মেজাজ। হঠাৎ সাকিবের ক্যাপ টেনে নেয় একজন। বিরক্ত হয়ে মাথার ক্যাপ দিয়েই অনবরত আঘাত করতে থাকেন ওই ভক্তকে। এরপর গাড়িতে করে দ্রুত সেই স্থান ত্যাগ করেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক।

মূলত সাকিবকে এক নজর দেখতে সেই আউটলেটের সামনে ভিড় করে অসংখ্য ভক্ত-সমর্থক। হুল্লোড়, হুলুস্থূল আর হুড়োহুড়ি এতোই বেশি ছিল যে, একসময় তাদের ভিড়ে আটকে যান সাকিব। কোনোরকমে সেই চাপের মাঝেই যখন গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন, তখন তার মাথা থেকে একজন ক্যাপ খুলে নেয়ার চেষ্টা করেন।

বিষয়টা বুঝতে পেরে সাকিব ক্যাপটা সামলে ফেলেন, ধরে ফেলেন হাতে। ততক্ষণে ভিড় কেটে পালাতে শুরু করেছিল সেই সমর্থক। তা দেখতে পেয়ে সেই ক্যাপ দিয়েই সাকিব তাকে কয়েকটি আঘাত করে বসেন। যদিও আঘাতটি সেই দর্শকের গায়ে লেগেছে কিনা তা বোঝা যায়নি, তবে বিষয়টি ধরা পড়ে যায় ক্যামেরায়। আর মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় বিষয়টি।

এর আগেও বেশ কয়েকবার ভক্তদের ওপর মেজাজ হারিয়ে বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছিলেন সাকিব। তবে ভক্ত-সমর্থকদেরও আরও সংবেদনশীল হওয়া উচিত বলে মনে করেন অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad