1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
আগামী প্রজন্মের জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে: নওফেল - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 1:43 am

আগামী প্রজন্মের জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে: নওফেল

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Friday, March 10, 2023
  • 72 বার পড়েছে

কে এমপি হলো, কে মন্ত্রী হলো সব বাদ দিয়ে আগামী প্রজন্মের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় চিব্বাড়ী এমএ মোতালেব কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে নবনির্মিত ভবন উদ্বোধন ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি উপজেলা চেয়ারম্যান এমএ তালেব সিআইপি।

নওফেল বলেন, আজকের এই বাংলাদেশ অস্তিত্বহীনতায় পড়বে যদিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুচারুভাবে, সুসংগঠিতভাবে, শক্তিশালীভাবে না থাকে।তাই দেশের দিকে, আগামী প্রজন্মের দিকে, প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে দলীয় আদর্শে উজ্জীবিত হয়ে সংগঠনকে সুসংগঠিত রাখতে আমরা ঐক্যবদ্ধ থাকি। নিজেদের সব হীনমন্যতা, সংকীর্ণতা সব পরিহার করে জনসেবায় নিয়োজিত থাকি।

‘কে মন্ত্রী হলো, কে এমপি হলো এগুলোতে কিছু যায় আসেনা। শেখ হাসিনার সরকার আমাদের বারবার দরকার। সেটাই আমাদের একমাত্র লক্ষ্য।’

আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষা খাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে উল্লেখ করে শিক্ষা তিনি বলেন, ২০০৭ সালে দেশের সর্বমোট যত বাজেট ছিল তার চেয়েও বেশি শুধু শিক্ষার জন্য প্রধানমন্ত্রী বরাদ্দ দিয়েছেন। শহরাঞ্চলে শিক্ষকরা যেমন সরকারি সুবিধাদি পাচ্ছেন ঠিক একইরকম সুবিধা দেশের প্রত্যন্ত অঞ্চলেও দেওয়া হচ্ছে। এ ধারাবাহিকতা রক্ষা করে দেশের শিক্ষা ব্যবস্থার গোড়া মজবুত করতে আওয়ামী লীগ সরকার সর্বদা কাজ করে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইদ্রিস, কেন্দ্রীয় স্বাচিপ নেতা ডা. মিনহাজুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরী, মোস্তাক আহমদ আঙ্গুর ও পৌর মেয়র জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দীন হিরু।

কলেজের প্রভাষক লিটন কান্তি সুশীল ও প্রভাষক সোনিয়া আকতারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ দিদারুল আলম চৌধুরী ও বনফুলের পরিচালক ওয়াহিদুল ইসলাম চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad