1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চটগ্রামে কর্ণেল অলির ৮৫ তম জন্মদিন উদযাপিত - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 3:59 am

চটগ্রামে কর্ণেল অলির ৮৫ তম জন্মদিন উদযাপিত

সংবাদ বিজ্ঞপ্তি
  • আপডেট সময় : Monday, March 13, 2023
  • 72 বার পড়েছে

এলডিপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ড. কর্ণেল অলি আহমদ (বীর বিক্রম) এর ৮৫ তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রামের লালদিঘি পূর্ব পাড়ের চেয়ারম্যানের নিজস্ব বাসভবনে বিপুল সংখ্যক নেতাকর্মীরা তাঁদের প্রিয় নেতাকে সাথে নিয়ে জাঁকজমকপূর্ণ পরিবেশে কেক কেটে জন্মদিন পালন করেন।

কেক কাটার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় কর্ণেল অলি বলেন, দ্রব্য মূল্যের উর্ধ্বগতির কারণে দেশের মানুষ সীমাহীন কষ্টে আছে। তবে সরকারি চাকুরীজীবিরা ভালো আছেন। এই সরকারের আমলে কাজ হয়নি বললে মিথ্যাচার হবে, কাজ হয়েছে তবে দূর্নীতি শতগুণ বেশি হয়েছে তাই কাজগুলো দেখা যাচ্ছে না । তিনি বলেন সরকারি কর্মকর্তা- কর্মচারীদের বদলীর জন্য ৫ লক্ষ থেকে ৪ কোটি টাকা পর্যন্ত ঘুষ লেনদেন হচ্ছে এরপরেও সেখানে ১ বছরের বেশী চাকরী স্থায়ী হয় না।


তিনি আরো বলেন, মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে, নিজের অধিকার নিয়ে কথা বললে গুম- খুন হতে হয়। পুলিশ জনগণের বন্ধু হলেও সরকারের লাঠিয়াল বাহিনী হিসেবে কাজ করে এই বাহিনী ঘৃণার পাত্রে পরিণত হয়েছে। সরকার পতনে কর্মসূচী দেওয়া হচ্ছে, দলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগণকে কর্মসূচীতে যোগদান করতে হবে। শিক্ষা ব্যবস্থায় পরিবর্তন আনতে হবে, শুধু গোল্ডেন এ প্লাস দিলে হবে না। বর্তমানে শিক্ষাব্যবস্থা চলতে থাকলে কিছুদিন পরে
গোল্ডেন এ প্লাস ধারীরা ইংরেজিতে দূরের কথা বাংলায়ও বাবার নাম লিখতে পারবে না।

ভোটাধিকারের জন্য দীর্ঘদিন ধরে সংগ্রাম করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, সকল ভোটার যেন নিজের পছন্দের ভোটারকে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা করতে এত আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছি। তাই সরকারকে বলবো পদত্যাগ করে একটা নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে, সবাইকে প্রতিদ্বন্দ্বিতার সমান সুযোগ দেন।

অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, এলডিপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি জনাব এ্যাডভোকেট কপিল উদ্দিন চৌধুরী, জন্মদিন অনুষ্ঠানের আয়োজক এলডিপি
চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রচার সম্পাদক ও বাঁশখালী থানা শাখার সভাপতি জনাব আলহাজ্ব এম আনিসুর রহমানসহ চট্টগ্রাম মহানগর, উত্তর এবং দক্ষিণ জেলার নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad