1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামে ৩দিন ব্যাপী লায়ন্স সম্মেলন শুরু শনিবার - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 15, 2024, 12:45 am

চট্টগ্রামে ৩দিন ব্যাপী লায়ন্স সম্মেলন শুরু শনিবার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Tuesday, March 14, 2023
  • 124 বার পড়েছে

চট্টগ্রামে ১০ জন শিক্ষার্থী ভর্তির মধ্য দিয়ে লায়ন্স আই ইনস্টিটিউটের যাত্রা হয়েছে। এই ইনস্টিটিউটের পথ চলা শুরু হওয়ায় চট্টগ্রামবাসী উপকৃত হবে। এই সেশনে ১০ জন শিক্ষার্থী নিয়ে ইনস্টিটিউটের শিক্ষা কার্যক্রম শুরু হলেও সামনে এটি একটি সয়ংসম্পূর্ণ প্রতিষ্ঠানে পরিণত হবে বলে মন্তব্য করেছেন লায়ন্স ক্লাবস জেলা ৩১৫-বি ৪’র জেলা গর্ভনর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ। মঙ্গলবার(১৪ মার্চ) সকালে নগরীর জাকির হোসেন রোডে চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের হালিমা-রোকেয়া হলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

আগামী শনিবার চট্টগ্রাম ৩ দিন ব্যাপী লায়ন্স ক্লাবের সম্মেলন শুরু উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ওই দিন বিকেল সাড়ে তিনটায় নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করবেন ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

সংবাদ সম্মেলনে কনভেনশন সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আর্ন্তজাতিক লায়ন্স ক্লাবস’র জেলা ৩১৫-বি ৪’র জেলা গর্ভনর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ। এসময় প্রথম জেলা গর্ভনর এম ডি এম মহিউদ্দিন চৌধুরী, দ্বিতীয় জেলা গর্ভনর কহিনুর কামাল, প্রাক্তন জেলা গর্ভনর মোস্তাক হোসাইনসহ লায়ন্স ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লায়ন শামসুদ্দিন সিদ্দিকী লিখিত বক্তব্যে বলেন, লায়ন্স ক্লাবের চলমান কার্যত্রক্রমের পরিধি আরো বৃদ্ধি করা হচ্ছে। লায়ন্স আই ইনস্টিটিউটে এবার ১০ জন শিক্ষার্থী ভর্তির মধ্য দিয়ে মানব সেবামুলক কার্যত্রক্রমের আরেকটি কাজ শুরু করেছি আমরা। করোনাসহ নানা হৃদরোগ ও দুর্ঘটনায় ক্লাব অবদান রেখে যাচ্ছে। চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টার প্রতিষ্ঠা করে দিয়েছি। এছাড়া পুরো চট্টগ্রাম অঞ্চলের প্রত্যেক এলাকায় হেলথ ক্যাম্পের মাধ্যমে তৃৃণমুলে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে লায়ন্স। কনভেনশন উপলক্ষে আগামীকাল বুধবার বিকেলে নগরীর জিইসি কনভেনশন হল থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা হবে। এছাড়া মাস জুড়ে প্রতিদিন লায়ন্স ৩১৫-বি৪ চট্টগ্রাম জেলার ৮৪টি ক্লাবের মাধ্যমে বিভিন্ন সেবামুলক কর্মসুচি পালন করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad