1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
সান্টুকে কোমরে দড়ি বেঁধে আদালতে নেয়ায় পুলিশের এসআই ‘ক্লোজড’   - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 3:49 am

সান্টুকে কোমরে দড়ি বেঁধে আদালতে নেয়ায় পুলিশের এসআই ‘ক্লোজড’  

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Friday, March 17, 2023
  • 98 বার পড়েছে

সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনায় সীমা অক্সিজেন প্ল্যান্টের মালিক ও পরিচালক পারভেজ উদ্দিন সান্টুকে হাতকড়া পরিয়ে ও কোমরে দড়ি বেঁধে আদালতে নেয়ায় শিল্প পুলিশের এক এসআইকে ক্লোজ করা হয়েছে। কোমরে রশি বাঁধার ব্যাখ্যা চেয়ে এসআই অরুণ কান্তি বিশ্বাসকে শোকজ নোটিসও দেয়া হয়েছে। চট্টগ্রাম শিল্প পুলিশের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সুলাইমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সান্টুকে মঙ্গলবার(১৪ মার্চ) রাতে আটকের পর বুধবার হাতকড়া পরিয়ে এবং কোমরে দড়ি বেঁধে এসআই অরুণ কান্তি বিশ্বাসের তত্ত্বাবধানে ৪ জন পুলিশ সদস্যদের নিরাপত্তায় আদালতে নিয়ে যাওয়া হয়।

এসপি মোহাম্মদ সুলাইমান বলেন, অরুণকে ক্লোজড করা হয়েছে এবং পুলিশের বিধি-বিধান লঙ্ঘনের ব্যাখ্যা চেয়ে একটি শোকজ নোটিশও দেয়া হয়েছে। আমরা তাকে ৭ দিনের মধ্যে লিখিত বক্তব্য জমা দিতে বলেছি।

শোকজ নোটিশে বলা হয়েছে, আপনি সু-শৃঙ্খল পুলিশ বাহিনীর একজন প্রশিক্ষণপ্রাপ্ত অফিসার হয়ে, বাংলাদেশ পুলিশ বাহিনীর নিয়ম-শৃঙ্খলা সম্পর্কে সুস্পষ্ট ধারণা থাকা সত্ত্বেও ঊর্ধতন কর্তৃপক্ষের আদেশ অমান্য করে আসমা স্কট ডিউটিতে ডিউটি পার্টির ইনচার্জ হয়ে দায়িত্ব-কর্তব্য সঠিকভাবে পালন করেননি। আপনার এহেন কর্মকাণ্ড কর্তব্যকর্মে অবহেলা, গাফিলতি, অদক্ষতা, কর্তৃপক্ষের বৈধ আদেশ অমান্য ও বিভাগীয় নিয়ম-শৃঙ্খলা পরিপন্থী, শাস্তিযোগ্য অপরাধের শামিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad