1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রাম আদালতে মামলা পরিচালনার সময় আইনজীবীর মৃত্যু - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 1:32 pm

চট্টগ্রাম আদালতে মামলা পরিচালনার সময় আইনজীবীর মৃত্যু

শিউলি আক্তার
  • আপডেট সময় : Wednesday, March 22, 2023
  • 154 বার পড়েছে

চট্টগ্রামে মাদক মামলার সাক্ষীকে জেরাকালে অসুস্থ হয়ে পড়ে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। ওই আইনজীবীর নাম জোবাইরুল হক। চট্টগ্রাম আদালতের ২য় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আমিরুল ইসলামের আদালতে বুধবার(২২ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে।

তার এমন আকস্মিক মৃত্যুতে শোকের চট্টগ্রামের আদালতপাড়া ও আইনজীবীদের মাঝে ছায়া নেমে এসেছে। ওই আইনজীবী আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (আইআইইউসি) চট্টগ্রামের আইন বিভাগের চতুর্থ ব্যাচের ছাত্র ছিলেন। তার বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির তথ্য ও প্রযুক্তি সম্পাদক অলি আহমদ বলেন, সাক্ষীকে জেরা করার সময় বুধবার দুপুরের দিকে জোবাইরুল হক হঠাৎ অসুস্থ হয়ে নিচে পড়ে যান। এরপর দ্রুত উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা যায়, দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলামের আদালতে বিচারাধীন মাদক মামলাটি শুনানির দিন ধার্য্য ছিল আজ। আইনজীবী জোবাইরুল হক সকাল থেকেই মামলাটি শুনানির অপেক্ষা করছিলেন। দুপুরে শুনানি শুরু হলে এ মামলার বাদীকে জেরার একপর্যায়ে হঠাৎ তিনি মাটিতে পড়ে যান। এরপর পার্কভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad