1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামের বায়েজিদে ইয়াবা ব্যবসায়ীরা বেপরোয়া, নষ্ট হচ্ছে যুব সমাজ - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 1:16 pm

চট্টগ্রামের বায়েজিদে ইয়াবা ব্যবসায়ীরা বেপরোয়া, নষ্ট হচ্ছে যুব সমাজ

মোঃ কামাল উদ্দিন
  • আপডেট সময় : Saturday, April 1, 2023
  • 262 বার পড়েছে

চট্টগ্রামের বায়েজিদে ইয়াবা ব্যবসায়ীদের বিলাসী জীবন-যাপন কাটলেও ধ্বংস হচ্ছে যুব সমাজ। এই সমস্ত ইয়াবা ব্যবসায়ীদের কারণে প্রতিনিয়তই এলাকার মানুষ আতঙ্কে থাকে। ইয়াবা ব্যবসায়ীদের এই সিন্ডিকেটের অবস্থান বায়েজিদ বোস্তামী থানাধীন বিআরটিসি রোড এলাকায়।

এলাকাবাসী কর্তৃক এই অভিযোগ পেয়ে সরোজমিনে প্রতিবেদকসহ অন্যান্য মিডিয়ার একটি টিমের অনুসন্ধানে জানা যায় এই সিন্ডিকেটের সাথে আছে উপরের বড় ভাইদের হাত। স্পষ্টে যাওয়ার যাওয়ার সময় সাংবাদিকদের দেখে নেওয়ারও হুমকি দেয়।

এলাকাবাসী জানায়, এই ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটের কারণে সারাক্ষণ আতঙ্কে দিন যাপন করতে হয়। তাদের কারণে কিশোর ও যুব সমাজ মাদকসেবি হয়ে উঠেছে। তাদের পেছনে বিরাট একটা শক্তি থাকায় ভয়ে কেউ মুখ খুলেন না।

এলাকার বাসিন্দা মোঃ নুর আলম নুরু বলেন, সোহাগ, রুবেল , লুট্টু, ও পুলিশের সোর্স নুর ইসলাম এই ৪জন এই স্থানে থেকে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা বিক্রি করে। ওদের পেশা হলো এই মাদক ব্যবসা। সন্ধ্যা হলেই বসে মাদকের হাট।
এভাবেই তারা এলাকার যুবসমাজকে নষ্ট করে দিচ্ছে।

এলাকাবাসী মোহাম্মদ সিরাজকে জিজ্ঞাসা করলে তিনি জানান, ওদের হাত অনেক বড় ও শক্তিশালী ওদের পিছনে আছে বড় ভাইদের ছায়া।

বিআরটিসির একজন ড্রাইভার কে জিজ্ঞাসাবাদ করলে তিনি তার নাম প্রকাশ না করে বলেন, এখানে সন্ধ্যা ৭টা থেকে রাত ১টা এবং সকাল ৬টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ওপেন ইয়াবা, ফেনসিডিল এবং গাঁজার রমরমা ব্যবসা চলে। এসবের সাথে জড়িত আছে পুলিশের সোর্স নুর ইসলাম। পুলিশ আসার আগেই নূর ইসলাম কল করে বলে দেয় সবাই সরে যায়।

এলাকার সচেতন মহলের দাবী প্রশাসন আন্তরিক হলে এই মাদকের হাট নির্মূল হওয়া সময়ের ব্যাপার। তাই পুলিশ প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানিয়ে বলেন, এই মাদক সিন্ডিকেটকে দ্রুত আইনের আওতায় এনে এলাকার যুব সমাজকে নিশ্চিত ধ্বংসের হাত থেকে রক্ষা করা হউক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad