1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শুভেচ্ছা মিছিল - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 2:29 pm

চট্টগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শুভেচ্ছা মিছিল

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Friday, September 1, 2023
  • 248 বার পড়েছে

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে চট্টগ্রাম বিভাগের

নেতা- কর্মীরা। শুক্রবার (১লা সেপ্টেম্বর) বিকেল ৪ টায় মিছিলটি নগরীর সার্কিট হাউস প্রাঙ্গন থেকে শুরু হয়ে মহানগর বিএনপির কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলের নেতৃত্বে ছিলেন সংগঠনের সহ-সভাপতি ওয়াহিদুল আলম অনিক, ইসমাইল হোসেন মানিক, রেজাউল করিম বাপ্পি , যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান ও সহ-সাধারন সম্পাদক শাহরিয়ার হাসান রিয়াজ।

মিছিলে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশ নায়ক তারেক রহমান, কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আবু হুরায়রা ও সাধারণ সম্পাদক রাজিবুল ইসলাম তালুকদার বিন্দু কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেওয়া হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নব গঠিত কমিটির সহ-সভাপতি রেজাউল করিম বাপ্পির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি ওয়াহিদুল আলম অনিক। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান ফ্যাসিবাদী স্বৈরচারী সরকারের পতন অতি সন্নিকটে । আজ বাংলাদেশের ছাত্র সমাজ জাগ্রত হয়েছে। দেশের মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পেতে চায়। ছাত্রদলের নেতৃত্বে জনগণের ভোটাধিকার ফিরে আসবে ইনশাল্লাহ। ছাত্র, যুব সমাজের আস্থার শেষ ঠিকানা দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ বিনির্মিত হবে অতি শীঘ্রই ।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান স্বৈরাচারী হাসিনা সরকার দেশে গুম-খুনের রাজত্ব কায়েম করেছে। পুলিশ বাহিনীকে দলীয়করণ করে পুরো দেশকে কারাগারে পরিণত করেছে। বাকস্বাধীনতা হরণ করে সচেতন জনগণকে বাকরুদ্ধ করে রেখেছে। দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে জনসাধারণ আজ দিশেহারা। দেশের মুক্তিকামী জনগণ জেগে উঠেছে। জনসাধারণকে সাথে নিয়ে অতি দ্রুত এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।

বক্তারা দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার প্রতিজ্ঞা করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে একতাবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad