1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
রিলিফের কার্ড দিয়ে ভোট আদায় করতে চায় আওয়ামী সরকার- নাজিম উদ্দীন - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 3:05 am

রিলিফের কার্ড দিয়ে ভোট আদায় করতে চায় আওয়ামী সরকার- নাজিম উদ্দীন

সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : Thursday, January 4, 2024
  • 39 বার পড়েছে

ভোটের অধিকারকে মানুষের মৌলিক অধিকার মনে করে এই অধিকার থেকে কাউকে বঞ্চিত করতে দেবে না দেশের জনগণ। আজকে জেগে উঠেছে দেশের জনগণ, সচেতন হয়েছে। ভাওতাবাজ ধোঁকাবাজি করে মানুষকে আর অধিকার হারা করা যাবে না। সরকারের একগুয়েমির কারণে দেশের কর্মসংস্থান হারিয়ে বেকারত্ব বেড়ে যাচ্ছে। অবৈধ সরকারের পদত্যাগ, একতরফা নির্বাচনের প্রতিবাদ, ভোটের অধিকার মানবাধিকার আইনের শাসন সুপ্রতিষ্ঠায় গণতন্ত্র মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল হালিশহর থানার উদ্যোগে ৪ জানুয়ারী ( বৃহস্পতিবার) সকাল ১১ঘটিকার সময় হালিশহর বড়পোল এলাকা কাঁচা বাজারে গণসংযোগ লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় শ্রমিক সম্পাদক, চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এ এম নাজিম উদ্দিন এসব কথা বলেন।

তিনি আরো বলেন দেশে আজকে দ্রব্যমূল্য উর্ধ্বগতির কারন এই সরকারের লুটপাট ও দুর্নীতি। আইনের শাসন, মানবাধিকার ও ভোটের অধিকার না থাকার কারণে দেশের মানুষ দুর্ভিক্ষে হিমশিম খাচ্ছে। মানুষ না খেয়ে মারা যাচ্ছে, ভবিষ্যতে দেশে আরো দুর্ভিক্ষ মহামারী ছড়িয়ে পড়বে, সরকারের অবৈধ ক্ষমতা দখল ও বিনা ভোটের এমপি মন্ত্রীরা দুর্নীতির মাধ্যমে বিলিয়ন কোটি টাকার দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করে দিচ্ছে। ভবিষ্যতে অবৈধ ক্ষমতার দখল মাধ্যমে আবারো মানুষকে দুঃশাসনের দিকে নিক্ষিপ্ত করে একদলীয় বাকশাল কায়েম করতে চায়। রিলিপের কার্ড দিয়ে ভোট আদায় করতে চায় আওয়ামী সরকার। তা কখনো দেশের মানুষ সফল হতে দেবে না। এ দুর্নীতিবাজদের বিরুদ্ধে অসহযোগ কর্মসূচিতে শরিক হয়ে প্রহসনের নির্বাচন বর্জন করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান করছে।

হালিশহর থানা শ্রমিক দলের সদস্যসচিব জসীম উদ্দীন রফিকের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মজুমদার, দপ্তর সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, যুব বিষয়ক সম্পাদক ও যুব শ্রমিক কমিটি চট্টগ্রাম মহানগরের সভাপতি হাসিবুর রহমান বিপ্লব, মোঃ খোকন, মোহাম্মদ বাপ্পি, মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ শাহাজাহান, সিরাজ মোহাম্মদ শাহিন, মোঃ মনির হোসেন, মোঃ বাবুল, মোঃ সুমন, মোহাম্মদ শাহিন, মোঃ ইসমাইল, মোহাম্মদ এরশাদ হোসেন নাসির, মোহাম্মদ মোবারক হোসেন, মোহাম্মদ রফিক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad