1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় স্কুলশিক্ষক গ্রেপ্তার - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 15, 2024, 1:45 am

চট্টগ্রামে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় স্কুলশিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Monday, January 15, 2024
  • 61 বার পড়েছে

চট্টগ্রাম নগরের পতেঙ্গার চতুর্থ শ্রেণির এক স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক মোহাম্মদ জাফর ইকবাল জসিমকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীর মায়ের দায়ের করা মামলার ভিত্তিতে সোমবার (১৫ জানুয়ারি) সকালে শিক্ষক জাফর ইকবাল জসিমকে গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তার শিক্ষক জাফর ইকবাল জসিম নোয়াখালীর চাটখিল থানার বনাসা বাজারের মৃত জাকারিয়ার ছেলে। তবে তিনি দীর্ঘদিন ধরে নগরের পতেঙ্গা থানাধীন হাউজিং কলোনি মোড়ে বসবাস করছেন।  সেখানে আরও কয়েকজন মিলে বেশ কিছুদিন যাবৎ ‘চট্টগ্রাম বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজ’ নামে একটা অনুমোদনহীন কিন্ডারগার্ডেন পরিচালনা করছেন তিনি।  সেই স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর সঙ্গে শিক্ষক জাফর ইকবালের এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, স্টিল মিল হাউজিং কলোনি এলাকায় একটি কিন্ডারগার্টেনে জাফর ইকবাল নামে এক শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের মামলা হয়েছে। মামলার ভিত্তিতে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, চট্টগ্রাম বিজ্ঞান স্কুল নামে কিন্ডারগার্টেনের বিশ্রাম কক্ষে ওই ছাত্রীকে বেশ কয়েকবার এই শিক্ষক ধর্ষণ করেছে। সর্বশেষ গত ৯ই জানুয়ারি সকাল ১১টার দিকে এই শিশুকে ধর্ষণ করা হয়। এই ঘটনায় গতকাল ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার ভিত্তিতে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad