1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে সরকার: ডা. শাহাদাত - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 1:08 pm

নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে সরকার: ডা. শাহাদাত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Tuesday, December 27, 2022
  • 188 বার পড়েছে

সংবাদ ডেস্ক  : সরকারের বিরুদ্ধে কথা বললেই এখন মামলা হয় বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন। তিনি প্রতিবাদ জানিয়ে বলেছেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদের বিরুদ্ধে দুদকের মামলা হয়রানিমূলক। এই সরকার আসলে জনগণের নয়, নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে।

তিনি আরও বলেন, মিথ্যা ও গায়েবী হয়রানিমূলক মামলা দিয়ে কোন লাভ হবে না। দেশের মানুষ জেগে উঠেছে। সরকারকে এবার বিদায় নিতে হবে। সরকার বুঝতে পেরেছে, তাই সরকার মিথ্যা ও গায়েবী মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, উপদেষ্টা পরিষদ সদস্য আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ ও যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকনসহ শতাধিক নেতা—কর্মীকে অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখেছে। অবিলম্বে তাদের মুক্তি দিতে হবে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে দলীয় কার্যালয় নাসিমন ভবনে নগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদিকা জেলি চৌধুরীর সার্বিক সহযোগিতায় গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ডা. শাহাদাত হোসেন আরও বলেন, দেশের অর্থনীতি চরম সংকটে। সাধারণ মানুষ অসহায়। প্রতিটি জিনিসের মূল্য আজ দিগুণ থেকে তিনগুণে উঠেছে। দ্রব্যমূল্যের অস্বাভাবিক উর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে দিন যাপন করছে। জনগণের কল্যাণে কাজ হচ্ছে না, মেগা প্রকল্পের নামে মেঘা দুর্নীতি করছে। এই সরকার জনগণের ভাগ্য উন্নয়নে নয়, নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, সদস্য কামরুল ইসলাম, বিএনপি নেতা শহিদ মোহাম্মদ চৌধুরী শহিদ, দিদারুল আলম দিদার, মহিলা দলনেত্রী কামরুন নাহার লিজা, তাসলিমা আহমেদ, শামসুন্নাহার, ফরিদা ইয়াসমিন, অ্যাডভোকেট আয়েশা আক্তার সানজি প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad