1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
থানায় গিয়ে ওসিকে ফুল দিলেন পটিয়ার নবনির্বাচিত এমপি: এলাকায় সমালোচনার ঝড় - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 3:15 am

থানায় গিয়ে ওসিকে ফুল দিলেন পটিয়ার নবনির্বাচিত এমপি: এলাকায় সমালোচনার ঝড়

সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : Saturday, January 27, 2024
  • 46 বার পড়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসন থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন মোতাহেরুল ইসলাম চৌধুরী। গত শুক্রবার (২৬ জানুয়ারি) তিনি নগরের খুলশী থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে তিনি ওসির জন্য নিয়ে গেছেন মিষ্টিও।

শনিবার (২৭ জানুয়ারি) ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর থেকে চট্টগ্রামজুড়ে শুরু হয় আলোচনা-সমালোচনা।

মূলত ওসি শেখ নেয়ামত উল্লাহ ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দিয়ে ছবিটি শেয়ার করেন। এরপর সমালোচনা হলে নিজেই ছবিসহ পোস্টটি সরিয়ে নেন।

ওই পোস্টে তিনি লিখেছিলেন, ‘তিনি চট্টগ্রামের পটিয়া আসন হতে নির্বাচিত সাংসদ (সংসদ সদস্য), তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী। পটিয়ায় কাজ করার সুবাদে কাছ থেকে এই নিরহংকার মানুষটিকে অবলোকন করেছি। একদম সাদামাটা যাপিত জীবনের অধিকারী। কথাকে বাস্তবে রূপ দিতে নিজের অবস্থান ভুলে আমাকে দেখতে চলে আসলেন খুলশী থানায়। সাথে নিয়ে আসলেন মিষ্টি ও ফুল, তারপর শুভেচ্ছা পর্ব। এই সরল মহৎপ্রাণ সাংসদের জন্য শুভকামনা, পটিয়ার জন্য শুভকামনা।’

জানা গেছে, ওসি শেখ নেয়ামত উল্লাহ একসময় পটিয়া থানায় দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি যোগ দিয়েছেন খুলশী থানায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিটি সম্পর্কে চট্টগ্রামের একজন আইনজীবী বলেন, সংসদ সদস্য আইন প্রণেতা। আর ওসি প্রজাতন্ত্রের একজন কর্মকর্তা। এমপির পক্ষ থেকে ওসির কাছে ফুল ও মিষ্টি নিয়ে যাওয়া কোনো ভালো কিছুর লক্ষ্মণ নয়।

এ বিষয়ে খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ বলেন, বিষয়টি কোনো দোষের নয়। এখানে আইনের কোনো ব্যত্যয় দেখছি না। ওরা (পত্রিকা) যা পারে লেখুক।

আর সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, এসব নিয়ে লেখালেখি করার কী আছে? আমি থানায় যাইনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad