1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
আনোয়ারায় ফিল্মি স্টাইলে বসতঘরে হামলা - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 3:48 pm

আনোয়ারায় ফিল্মি স্টাইলে বসতঘরে হামলা

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট সময় : Saturday, February 17, 2024
  • 183 বার পড়েছে

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ফিল্মি স্টাইলে সংঘবদ্ধ দলবল নিয়ে বসতঘরে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা গ্রামে এই ঘটনা ঘটে। হামলার সময় আহত হয় বসতঘরে থাকা নারী-পুরুষরা। লুটপাট করা হয় নগদ টাকা ও ঘরের আসবাবপত্র।

ঘটনার পর ভুক্তভোগী কাঞ্চন দত্ত বাদী হয়ে ৮জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, টিপু দত্ত (৪০), সবুজ জলদাশ (২২), দীপংকর মল্লিক (৪০), শিপংকর মল্লিক (২৪), শ্যামল দত্ত (২৫), মুন্না দত্ত (২২) লাদেন দত্ত (২১), শ্যামল দত্ত (৩০)। এরা সবাই স্থানীয় ও উপজেলায় বিভিন্ন এলাকার বাসিন্দা।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে বিবাদী টিপু দত্ত মাতাল হয়ে সিএনজি চালানো অবস্থায় বাদীর ছেলে কর্ণ দত্তকে গাড়ী চাপা দিয়ে গুরুতর আহত করে। এই ঘটনার প্রতিবাদ করে পিতা কাঞ্চন দত্ত। প্রতিবাদের জের ধরে গত ১৬ ফেব্রুয়ারি টিপু দত্ত দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে দলবদ্ধ হয়ে তাদের বসতঘরে হামলা চালায়। মারধর করে আহত করা হয় নারী-পুরুষ-শিশুদের। লুটপাট করা হয় নগদ টাকা। ভাংচুর করা হয় ঘরবাড়ী ও ঘরের আসবাবপত্র।

এ বিষয়ে আনোয়ারা থানার এসআই জ্যোতিষ চন্দ্র দেব জানান, এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থানার একটি অভিযোগ দিয়েছে । ঘটনাস্থল পরিদর্শন করেছি । বিষয়টি তদন্তাধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad