1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামে পাওনা টাকা না দেওয়ায় উলঙ্গ ও ন্যাড়া করে নির্যাতন, গ্রেপ্তার ২ - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 4:05 pm

চট্টগ্রামে পাওনা টাকা না দেওয়ায় উলঙ্গ ও ন্যাড়া করে নির্যাতন, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Tuesday, February 20, 2024
  • 72 বার পড়েছে

চট্টগ্রামে পাওনা টাকা না দেওয়ায় এক যুবককে উলঙ্গ করে মাথা ন্যাড়া করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে বন্দর নগরীর খুলশীর জাকির হোসেন সোসাইটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন- সৈয়দ মাহবুব-ই-খোদা জিতু (৩৮) এবং তার বাসার তত্ত্বাবধায়ক আবু তাহের (৪০)। জিতু চট্টগ্রাম নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতনের ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নেয়ামত উল্লাহ বিষয়টি নিশ্চিত করেন এবং
অভিযোগকারী যুবকের বরাতে ওসি বলেন, জাকির হোসেন রোডে ভারতীয় ভিসা সেন্টারের কাছে জিতুর কম্পিউটারের দোকান আছে। আর তিনি ভিসা সেন্টারে যাওয়া লোকজনের ফরম পূরণ করে দেওয়ার কাজে সহায়তা করেন। বিভিন্ন সময়ে জিতুর দোকান থেকে কাজ করিয়ে টাকা না দেওয়ায় তার (ভুক্তভোগী যুবক) কাছে জিতুর ১৩ হাজার টাকা পাওনা ছিল।

জিতু পুলিশের কাছে দাবি করেন, তিনি ওই যুবকের কাছ থেকে ৮০ হাজার টাকা পান। সেই টাকা চাইলে তাকে গালিগালাজ করে ওই যুবক। এতে ক্ষিপ্ত হয়ে তিনি ডেকে নিয়ে মাথার চুল ন্যাড়া করে দেন।

এ বিষয়ে ওসি নেয়ামত উল্লাহ বলেন, জিতু ও ভুক্তভোগী যুবক পূর্বপরিচিত। তাদের মধ্যে আর্থিক লেনদেন ছিল। রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে জিতু পাওনা টাকা আদায়ের জন্য ওই যুবককে বাসা থেকে তুলে নিজের বাসায় নিয়ে যান। সেখানে ওই যুবককে মাথা ন্যাড়া করে উলঙ্গ করে দেওয়া হয়, যা জিতু তার বাসার কেয়ারটেকার তাহেরকে দিয়ে ভিডিও করান।

জিতু ও তাহেরকে আটকের পর তাদের মোবাইল ফোনে ওই ঘটনার ভিডিও পাওয়া গেছে জানিয়ে ওসি বলেন, সেই যুবকের অভিযোগের পরিপ্রেক্ষিতে দু‘জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad