1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
বায়েজিদে ডাকাতির প্রস্তুতিকালে র‍্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার ৫ - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 3:06 pm

বায়েজিদে ডাকাতির প্রস্তুতিকালে র‍্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Monday, March 18, 2024
  • 34 বার পড়েছে

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। রোববার (১৭ মার্চ) রাত ৯ টা ২০ মিনিটে বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনী সংলগ্ন জুট মিল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো আহম্মদ নগদ এলাকার মোস্তফা কামালের ছেলে মো. আরিফ হোসেন (৩০), হাজীগঞ্জের কবির হোসেনের ছেলে মো. সাগর (২৪), ছাগলনাইয়া এলাকার মো. ইউনুসের ছেলে মো. সুমন, জৈশইপুর এলাকার মৃত মো. সুলতানের ছেলে মো. কামরিল (২৪)।

র‌্যাব-৭ জানায়,  কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে নগরের বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনী জুট মিল এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানায়, আসামিদের দেহ তল্লাশী করে তাদের নিজ হাতে বের করে দেয়া ১টি লোহার ছুরি, ২টি ফোল্ডিং ছুরি এবং ১টি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামীসহ শহরের বিভিন্ন এলাকায় রাত্রীকালীন সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চড়ে চাঁদাবাজি, ছিনতাইসহ ডাকাতি করে আসছিল।

জিজ্ঞাসাবাদে আরো জানায়, আসামিরা ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বায়েজিদ বোস্তামীর আমিন কলোনী জুট মিল এলাকায় একত্রিত হয়েছিল।

তারা সাধারণ মানুষসহ দৈনন্দিন চলাচলরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ, বায়েজিদ বোস্তামী এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সর্বমোট ৯টি মামলার তথ্য পাওয়া যায়।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad