1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিআরইউ'র আলোচনা সভা - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 4:03 pm

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিআরইউ’র আলোচনা সভা

সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : Saturday, March 23, 2024
  • 34 বার পড়েছে

চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে এক “আলোচনা সভা” শনিবার (২৩ মার্চ) বিকাল ৪ ঘটিকায় কেসিদে রোড ইসলামিয়া ভবনস্থ সিআরইউ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সিআরইউ’র সভাপতি আলী আহমেদ শাহিন এর সভাপতিত্বে মাসুদ ফেরদৌস কবির ও জাভেদ রকির সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সংবাদিক হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিক। প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চিত্রনায়ক পঙ্কজ বৈদ্য সুজন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক লায়ন শফিউল আলম, দৈনিক ইনফো বাংলা ও ডেইলি মর্নিং টুডে সম্পাদক কল্যাণ চক্রবর্তী, বাকলিয়া থানা আওয়ামী লীগ নেতা ওসমান গনি, মহিলা আওয়ামী লীগ নেত্রী মর্জিনা আক্তার লুসি।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালি জাতি কখনো একটি স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র পেত না, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের স্থান হতো না, লাল সবুজ খঁচিত একটি পতাকা পেত না, সর্বোপরি, দীর্ঘ সময় ধরে নির্যাতিত নিষ্পেষিত বাঙালি জাতি মুক্তির স্বাদ পেতো না, বিশ্বে মাথা উঁচু করে স্ব গর্বে বাঙালি হিসেবে পরিচয় দিতে পারত না,অবহেলিত বাংলাদেশ নামক ভূখন্ড একটি স্বাধীন রাষ্ট্রে পরিণত হয়ে বিশ্বে ঈর্ষা করার মত পরিবেশ পেত না তাই পৃথিবী যত দিন বেঁচে থাকবে বাঙালি জাতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হৃদয়ে ধারণ করে রাখবে এবং শ্রদ্ধাভরে স্মরণ করে যাবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি হারাধন চৌধুরী, সিআরইউ’র অর্থ সম্পাদক আজিজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন, পারভিন আক্তার চৌধুরী, শাহাদাত হোসেন স্বপন, রোজি চৌধুরী, আওরঙ্গজেব সম্রাট, জাকির হোসেন, তিতাস, সমীরন পাল, আন্না ভট্টাচার্য, অভিষেক চৌধুরী, সুমন চৌধুরী, জেসমিন আক্তার জেসি, রেশমা বেগম, গাজী শাফায়েত করিম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad