1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
আনোয়ারায় ‘বর্তমান স্বামীর হাতে’ সাবেক স্বামী খুন - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 4:49 pm

আনোয়ারায় ‘বর্তমান স্বামীর হাতে’ সাবেক স্বামী খুন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : Thursday, March 28, 2024
  • 33 বার পড়েছে

চট্টগ্রামের আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে আনোয়ার হোসেন (৬০) নামে সাবেক স্বামী নিহত হয়েছেন। নিহত আনোয়ার হোসেন স্থানীয় মৃত আবদুস ছাত্তারের ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- মো.পারভেজ (২২), শাহজাহান (৪৫) ও তার ভাই শাহ আলম (৪২)।

বুধবার (২৮ মার্চ) দিবাগত রাত ১২ টায় উপজেলার হাইলধর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড হাইলধর গ্রামের খাদি মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারের বর্তমান স্ত্রী পারভিন আক্তার বলেন, বুধবার দিবাগত রাত ১২ টার দিকে পারভেজ নামের এক ছেলে আমাদের ঘুম থেকে ডেকে তুলে। দুই মিনিট পর শাহাদাত ও তার স্ত্রী মরিয়ম বেগমসহ আরো ৩-৪ জন লোক আমার স্বামীকে ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে পাশের বিলে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে। আমাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

নিহতের চাচাতো ভাই সিরাজুল ইসলাম বলেন, আনোয়ার হোসেন দীর্ঘদিন প্রবাসে ছিলেন। প্রবাসে থাকাকালীন সময়ে তিনি টাকা-পয়সা প্রাক্তন স্ত্রী মরিয়ম বেগমের ব্যাংক একেউন্টে পাঠাতেন। ২০০৯ সালে স্ত্রী মরিয়ম বেগম স্থানীয় যুবক মো. শাহাদাতের সাথে পরকিয়ার সম্পর্কে জড়িয়ে যায়। একপর্যায়ে আনোয়ার হোসেনের সব টাকা পয়সা ও গয়না নিয়ে তাকে তালাক দিয়ে শাহাদাতকে বিয়ে করেন মরিয়ম। পরে আনোয়ার হোসেন আবার বিয়ে করেন। এদিকে শাহাদাত দীর্ঘদিন দেশের বাইরে থাকলেও রমজান মাসে তিনি দেশে এসে ভাড়া বাসায় থাকা তার স্ত্রী মরিয়মকে বাড়িতে নিয়ে আসেন। শাহাদতের সংসারেও তিন মেয়ে এক ছেলে রয়েছে।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহমদ বলেন, হাইলধরে বৃদ্ধকে খুনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ মর্গে পাঠানো হয়। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad