1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
রুমার পর এবার থানচির দুই ব্যাংকে ডাকাতি - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 4:07 pm

রুমার পর এবার থানচির দুই ব্যাংকে ডাকাতি

সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : Wednesday, April 3, 2024
  • 29 বার পড়েছে

বান্দরবানের রুমার পর এবার থানচি বাজারে গুলি চালিয়ে দুটি ব্যাংকের স্থানীয় শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (৩ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতদল সাধারণ গ্রাহক ও কর্মকর্তাদের অস্ত্রের মুখে ঠেকিয়ে একটি রুমে বন্ধ করে রাখে। পরে ব্যাংকের ক্যাশ থেকে টাকা লুট করে পালিয়ে যায়। তবে, তাৎক্ষণিক টাকার পরিমাণ জানা যায়নি।

স্থানীয়রা জানান, চাঁদের গাড়িতে ২০-২৫ জন এসে সোনালী ও কৃষি ব্যাংকে হামলা চালিয়ে টাকা লুটপাট করে পালিয়ে যায়। ব্যাংক দুটি পাশাপাশি ভবনে হওয়ায় মাত্র ১৫-২০ মিনিটের মধ্যে এ ঘটনা ঘটে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়।

সোনালী ব্যাংকের থানচি শাখার ক্যাশিয়ার ওমর ফারুক বলেন, ১২-১৫ জন গ্রাহকের টাকাসহ ব্যাংকের ক্যাশ থেকে লেনদেনের সব টাকা লুট করে নিয়ে গেছে।

পুলিশের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, থানচিতে দুটি ব্যাংকে ডাকাতির ঘটনা শুনেছি। টাকার পরিমাণ ও ঘটনার বিস্তারিত পরে জানতে পারব।

এর আগে, মঙ্গলবার রাতে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা চালিয়ে টাকা ও ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত ১৪টি অস্ত্র লুট করে নিয়ে যায় ডাকাতদল। ভল্ট খুলতে না পারায় অপহরণ করা হয় রুমা শাখার ম্যানেজার মো. নেজাম উদ্দিনকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad