1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুল আলমের মৃত্যুতে বিএনপির শোক - দৈনিক চট্টগ্রাম সংবাদ
April 15, 2024, 3:50 pm

দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুল আলমের মৃত্যুতে বিএনপির শোক

সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : Wednesday, April 3, 2024
  • 57 বার পড়েছে

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুল আলম শহীদ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ২ টার দিকে দীর্ঘদিন ক্যান্সার রোগে ভোগে নগরীর ট্রিটমেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

মঙ্গলবার রাত ১০ টায় নগরীর লালদিঘীর মাঠে এবং বুধবার সকাল ১১ টায় বাঁশখালী খানখানাবাদ ইউনিয়নের ডোংরা গ্রামে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে শহীদুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ আল নোমান, মীর মোহাম্মদ নাসির উদ্দিন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, এস এম ফজলুল হক, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, শহীদুল আলম শহীদের মৃত্যুর সংবাদ ছিল আমাদের জন্য ভীষণ বেদনার। বিএনপির রাজনীতিতে তিনি ছিলেন একজন নিবেদিত প্রাণ নেতা। দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি থাকাকালীন সময়ে ছাত্রদলকে সুসংগঠিত করতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা বিএনপির নেতাকর্মীদের সবসময় অনুপ্রাণিত করবে।

ছাত্রদলকে গতিশীল করতে তিনি যে অবদান রেখেছেন নেতাকর্মীরা তা কোনোদিন ভুলবে না। বর্তমান রাজনৈতিক সংকটকালীন সময়ে তার মত যোগ্য নেতার খুবই প্রয়োজন ছিল।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad