1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রাম জেলা লিগ্যাল এইডের উদ্যোগে উদ্বুদ্ধকরণ সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 15, 2024, 12:46 am

চট্টগ্রাম জেলা লিগ্যাল এইডের উদ্যোগে উদ্বুদ্ধকরণ সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট সময় : Saturday, June 1, 2024
  • 153 বার পড়েছে

চট্টগ্রাম জেলা লিগ্যাল এইডের উদ্যোগে সরকারি আইনি সহায়তা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা শুক্রবার (৩১ মে) চান্দগাঁও টেকবাজার হাজী কালামিয়াস্থ ভিক্টোরিয়া কমিউনিটি ক্লাবে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ)

জনাব মুহাম্মদ ইব্রাহীম খলিল। তিনি বলেন, বিরোধ হলে শুধু মামলা নয়, লিগ্যাল এইড অফিসে আপসও হয়। জেলা লিগ্যাল এইড অফিসের কার্যক্রম এখন শুধু আইনি সহায়তা সেবার মধ্যে সীমাবদ্ধ নয়, বিরোধ মিমাংসার অন্যতম কেন্দ্রস্থলও বটে। ফলশ্রুতিতে বিচারপ্রার্থী জনগণ স্বল্প সময়ে বিনা খরচে আইনি প্রতিকার লাভে দ্বারস্থ হচ্ছে জেলা লিগ্যাল এইড কার্যালয়ে। স্বল্প সময়ে প্রতিকার পাচ্ছেন অসহায় বিচারপ্রার্থী জনগণ। উক্ত কার্যক্রমকে আরো অধিকতর ফলপ্রসু ও সেবাবান্ধব করার প্রয়াসে সরকারি আইনি সহায়তা কার্যক্রমের ম্যাসেজ তৃণমূল পর্যায়ের সকল স্তরের জনগণের নিকট পৌঁছে দিতে হবে”।

ফুটন্ত কিশোর সংঘের সভাপতি জনাব সাদ্দাম হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মা ও শিশু হাসপাতাল ও মেডিকেল কলেজ এর প্রেসিডেন্ট জনাব মোঃ সৈয়দ মোর্শেদ হোসেন, এল্যায়েন্স ক্লাব চট্টগ্রাম জেলা গভর্নর এস এম আজিজ, চসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক, সমাজ সেবা প্রবেশ অফিসার পারুমা বেগম প্রমুখ।

সভায় সরকারি আইনি সহায়তা কার্যক্রমের উপর নির্মিত নাটিকা “মীমাংসা” প্রদর্শন করা হয় এবং চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad