1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
জাতীয় প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি ফরিদা , সম্পাদক শ্যামল - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 1:41 am

জাতীয় প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি ফরিদা , সম্পাদক শ্যামল

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Saturday, December 31, 2022
  • 131 বার পড়েছে

সংবাদ ডেস্ক : জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির নির্বাচন (২০২৩-২০২৪) অনুষ্ঠিত হয়েছে শনিবার(৩১ ডিসেম্বর)। এতে সভাপতি পদে ফরিদা ইয়াসমিন আবারও নির্বাচিত হয়েছেন। নতুন সাধারণ সম্পাদক হয়েছেন শ্যামল দত্ত। তাঁরা দুজনই একই প্যানেল (ফরিদা ইয়াসমিন-শ্যামল দত্ত) থেকে নির্বাচন করেছিলেন।

সকাল নয়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। সভাপতি পদে প্রেস ক্লাবের বর্তমান সভাপতি ও ইত্তেফাকের সাংবাদিক ফরিদা ইয়াসমিন পেয়েছেন ৫৬৭ ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দিন সবুজ পেয়েছেন ৪০১ ভোট। আর সাধারণ সম্পাদক পদে জয়ী ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত পেয়েছেন ৪৯৬ ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রেস ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান পেয়েছেন ৪৭৪ ভোট। সবুজ ও ইলিয়াস একই প্যানেল (সবুজ-ইলিয়াস পরিষদ) থেকে নির্বাচন করেছিলেন।

অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহসভাপতি পদে সবুজ-ইলিয়াস পরিষদের হাসান হাফিজ পুনর্নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সহ সভাপতি পদে ফরিদা-শ্যামল পরিষদের রেজোয়ানুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আইয়ুব ভূঁইয়া ও মো. আশরাফ আলী এবং কোষাধ্যক্ষ পদে শাহেদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া, ব্যবস্থাপনা কমিটির ১০টি সদস্য পদের মধ্যে সবুজ-ইলিয়াস পরিষদের ৬ জন সদস্য নির্বাচিত হয়েছেন। তাঁরা হলেন কাজী রওনক হোসেন, সৈয়দ আবদাল আহমদ, বখতিয়ার রাণা, শাহনাজ বেগম, সীমান্ত খোকন ও মোহাম্মদ মোমিন হোসেন। সদস্য পদে ফরিদা-শ্যামল পরিষদের তিনজন নির্বাচিত হয়েছেন। তাঁরা হলেন ফরিদ হোসেন, কল্যাণ সাহা ও শাহনাজ সিদ্দিকী। এ ছাড়া সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী জুলহাস আলম নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad