1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেতৃত্বে লিটন দাস - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 15, 2024, 1:02 am

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেতৃত্বে লিটন দাস

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Friday, December 2, 2022
  • 229 বার পড়েছে

ইনজুরির কারণে ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছে নিয়মিত ওয়ানডে অধিনায়ক তামিক ইকবাল। তামিমের অনুপস্থিতিতে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য লিটন দাসকে অধিনায়ক ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার (২ ডিসেম্বর) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে অধিনায়ক হিসেবে লিটন দাসের নাম ঘোষণা করে বিসিবি।

বুধবার (৩০ নভেম্বর) অনুশীলনের সময় হাঁটুতে চোট পান তামিম। আর তাই শেষ পর্যন্ত ছিটকে যান ওয়ানডে সিরিজ থেকে। বিসিবির অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, ‘লিটন এই ফরম্যাটে সবথেকে অভিজ্ঞ খেলোয়াড়দের একজন। তার মধ্যে বেশ নেতৃত্বগুন আছে। ধারালো ক্রিকেটের মানসিকতা আছে লিটনের এবং খেলাটা ভালো বুঝতে পারেন। ইনজুরিতে তামিমকে হারানোটা আমাদের জন্য খুবই দুঃখজনক। গেলো দুই বছরে তামিমের অধিনায়কত্বে বাংলাদেশ দারুণ ক্রিকেট খেলেছে এবং তামিম অন্যতম সেরা ব্যাটসম্যান। তাকে আমরা মিস করবো।’

তামিমের পাশাপাশি ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছে বাঁহাতি পেসার তাসকিন আহমেদ। তার পরিবর্তে দলে ডাকা হয়েছে আরেক বাঁহাতি পেসার শরিফুল ইসলামকে। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৪ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ ও ভারত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad