1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রামের দেওয়ানহাটে ধাওয়া করে ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট শুভ চৌধুরী - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 2:58 pm

চট্টগ্রামের দেওয়ানহাটে ধাওয়া করে ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট শুভ চৌধুরী

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Wednesday, January 18, 2023
  • 185 বার পড়েছে

নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ২ কিশোরী ছিনতাইকারীকে আটক করেছেন ট্রাফিক সার্জেন্ট শুভ চৌধুরী। বুধবার (১৮ জানুয়ারি) নগরের ট্রাফিক পশ্চিম বিভাগের আওতাভুক্ত ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট মোড়ে এই ঘটনা ঘটে।

জানা যায়, দেওয়ানহাট মোড়ে শাহানা ইয়াসমিন নামে এক ভদ্র মহিলা সংঘবদ্ধ ছিনতাইকারীর চক্রের কবলে পড়েন। এক ছিনতাইকারী ঝাপটা মেরে তার সাথে থাকা পার্টস ছিনিয়ে নেয়। বিষয়টি তৎক্ষনাৎ সেখানে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট শুভ চৌধুরীর নজরে এলে তিনি ছিনতাইকারীকে ধাওয়া দেন। একপর্যায়ে ছিনতাইকারী ফয়সাল চক্রের ২ কিশোরী সদস্য মনি ও উর্মির হাতে ছিনতাইকৃত পার্টস দিয়ে পালিয়ে যায়। বিষয়টি লক্ষ্য করে বিচক্ষণ সার্জেন্ট শুভ চৌধুরী এই ২ কিশোরীকে আটক করে নগদ ৫০০০ টাকা, ১টি এন্ড্রয়েড মোবাইল ফোন, ২টি এটিএম কার্ড উদ্ধার করে শাহানা ইয়াসমিনের কাছে ফিরিয়ে দেন।

সার্জেন্ট শুভ চৌধুরী জানান, ভদ্র মহিলা হেঁটে যাওয়ার সময় হঠাৎ ঝাপটা মেরে তার হাতে থাকা পার্টস ছিনিয়ে নেয় চক্রের মূলহোতা ফয়সাল। এসময় তাকে ধাওয়া দিলে সে চক্রের ২ কিশোরী সদস্য মনি ও উর্মির হাতে পার্টস দিয়ে পালিয়ে যায়। এই ২ কিশোরীকে আটক করে মহিলার পার্টস উদ্ধার করে তাকে ফিরিয়ে দেওয়া হয় এবং ধৃত ২ কিশোরীকে ডবলমুরিং থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad