1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
কর্ণফুলীতে পুলিশের সোর্সের নাড়িভুড়ি বের করা লাশ উদ্ধার - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 15, 2024, 1:16 am

কর্ণফুলীতে পুলিশের সোর্সের নাড়িভুড়ি বের করা লাশ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Saturday, January 21, 2023
  • 95 বার পড়েছে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে কর্ণফুলী থানা এলাকায় পুলিশের সোর্স হিসেবে পরিচিত মোহাম্মদ কায়েস (৩৩) নামে এক যুবক খুন হয়েছেন। ছুরিকাঘাতে তাকে খুন করা হয়েছে। শনিবার দুপুরের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জ্যারটেক সিডিএ আবাসিক এলাকায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে কর্ণফুলী থানা পুলিশ।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শনিবার সকাল ১০টার দিকে পথচারীরা লাশটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় নিহত মোহাম্মদ কায়েসের পেট, পিঠসহ বিভিন্ন স্থানে ১১টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছুরিকাঘাতে খুন করে লাশটি এখানে কেউ ফেলে গেছে। সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার পকেটে থাকা আইডি কার্ড দেখে দ্রুত তার পরিচয় শনাক্ত করা হয়।

নিহতের স্ত্রী শাহনাজ আকতার জানিয়েছেন কায়েস নগরীর কোতোয়ালি থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তাকে কোতোয়ালি থানার সবাই চিনেন। তার স্বামীর সঙ্গে এলাকায় কারো কোনো শত্রুতা ছিল না। সে শহরে থাকতো। কিছুদিন আগে তার মোবাইলে তাকে মেরে ফেলার হুমকি দেয় কে বা কারা। শুক্রবার দুপুর ২টার পর ভাত খেয়ে বাসা থেকে বের হন কায়েস। সর্বশেষ রাত ৯টার পর তার সঙ্গে কথা হলে কায়েস জানতে চান বাসার জন্য কিছু আনতে হবে কি না। তখন তাকে চাল, তরকারি নাই বলে জানানো হয়।

নিহতের বাবা আবু তাহের বলেন, কায়েস বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার সোর্স হিসেবে কাজ করত। চট্টগ্রাম শহরে ব্যবসাও করত সে। শুক্রবার রাত ৯টার পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad