1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
পটিয়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, গ্রেফতার ১ - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 2:14 am

পটিয়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, গ্রেফতার ১

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Friday, February 3, 2023
  • 83 বার পড়েছে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের পটিয়ায় ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে পৌরসভার ইজারাদার আবদুল মান্নানের (৫০)। তিনি পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের হাবিবুর পাড়ার চান্দু মিয়ার পুত্র।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। গত ৩০শে জানুয়ারী পটিয়া থানার ২শত গজের মধ্যে ডাক বাংলো এলাকায় কিশোর গ্যাং এর হামলায় দুইজন ছুরিকাঘাতে আহত হয়। গত ১লা ফেব্রুয়ারি আহত টেম্পু সমিতি’র অর্থ সম্পাদক বদিউল আলমের ভাই মো. সাইফুল ইসলাম বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা (নং-১) দায়ের করেন। এ ঘটনায় জড়িত ওমর আলীকে পুলিশ গ্রেপ্তার করেন।

জানা গেছে, পটিয়া পৌরসভার ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে স্থানীয় ওমর আলী (৪৬) নামের এক ব্যক্তির সঙ্গে গত সোমবার (৩০ জানুয়ারি ) দুপুর ১টায় ইজারাদারের কর্মচারীর সঙ্গে বাকবিতন্ডা হয়। এ ঘটনার পর ওমর আলীর পুত্র কিশোর গ্যাংয়ের সদস্য মোহাম্মদ সোহেল ক্ষুব্ধ হয়ে আরো কিছু কিশোর গ্যাংয়ের সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে অতর্কিতভাবে ইজারাদার আবদুল মান্নান ও মো. বদিউল আলমকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। সেই ঘটনায় শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ইজারাদার আবদুল মান্নান চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং অপর আহত টেম্পু শ্রমিক সমিতির অর্থ সম্পাদক বদিউল আলম চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, পৌরসভার ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে ইজারাদারের সঙ্গে কিশোর গ্যাংয়ের পিতা ওমর আলীর বাকবিতন্ডা হয় এবং ছুরিকাঘাতে দুইজনকে আহত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে এবং মামলার প্রধান আসামী ওমর আলীকে গ্রেফতারও করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad