1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
সিরাজগঞ্জে আ'লীগ- বিএনপি ধাওয়া পাল্টা ধাওয়া, ১১ বাইকে আগুন - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 15, 2024, 2:19 am

সিরাজগঞ্জে আ’লীগ- বিএনপি ধাওয়া পাল্টা ধাওয়া, ১১ বাইকে আগুন

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Saturday, February 11, 2023
  • 79 বার পড়েছে

সংবাদ ডেস্ক : সিরাজগঞ্জ সদরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও বিএনপির পদযাত্রা কর্মসূচি নিয়ে উভয় দলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় ১১টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে।

শনিবার(১১ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগ নেতা-কর্মীরা শান্তি সমাবেশের প্রস্তুতির জন্য পাইকপাড়া মোড়ে জমায়েত হন।

বিএনপির নেতা-কর্মীরা পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করতে যাওয়ার সময় ধাওয়া- পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সড়কের ওপর থাকা ১১টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত জানান, দলীয় নেতা-কর্মীরা সড়কের ওপর ছিল। এ সময় বিএনপির নেতা-কর্মীরা এসে অতর্কিত হামলা করে এবং মোটরসাইকেল ভাঙচুর করে আগুন দেয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে বিঘ্ন ঘটাতে পরিকল্পিতভাবে আওয়ামী লীগ এ হামলা চালিয়েছে। এখন আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সময় ১১টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad