1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
৩য় ধাপে তুরস্ক দূতাবাসে ফারাজ করিমের পণ্যসামগ্রী - দৈনিক চট্টগ্রাম সংবাদ
June 13, 2024, 1:58 pm

৩য় ধাপে তুরস্ক দূতাবাসে ফারাজ করিমের পণ্যসামগ্রী

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Sunday, February 19, 2023
  • 50 বার পড়েছে

সংবাদ ডেস্ক : স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক ও সিরিয়ার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে চট্টগ্রামের তরুণ প্রজন্মের জনপ্রিয় ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে বিভিন্ন সামগ্রী দেওয়া হয়েছে।

এর মধ্যে রয়েছে কাফনের কাপড়, স্যানিটারি ন্যাপকিন, বিস্কুট, জ্যাকেট, জিন্স প্যান্ট, বাচ্চাদের কাপড়, টাউজার, কম্বল, ডায়াপার, হাত-পায়ের মোজা, শার্ট, দুধ, খেজুর, চিঁড়া, রুম হিটার, স্লিপিং ব্যাগ, ফিলিপ্স জ্যাকেট, তাঁবু, বিছানার চাদর, বক্স বাদাম, পাওয়ার ব্যাংক, জায়নামাজ, হিজাব, ইলেকট্রনিক কেটলি ও ত্রিপলসহ প্রায় ৩ কোটি টাকার প্রয়োজনীয় সামগ্রী।

এবিএম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানী ঢাকার বারিধারাস্থ তুরস্ক দূতাবাসে এসব সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এ সময় দূতাবাসের কর্মকর্তাদের কাছে ফারাজ করিম চৌধুরীর পক্ষ থেকে এসব পণ্যসামগ্রী হস্তান্তর করেন এবিএম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ফারহান করিম চৌধুরী।

জানা যায়, বর্তমানে তুরস্কে অবস্থান করে ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো ফারাজ করিম চৌধুরী গত ৯ ফেব্রুয়ারি থেকে এই মানবিক উদ্যোগ নেন। তার অফিশিয়াল ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে দেশবাসীকে তুরস্ক ও সিরিয়ায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এতে অসংখ্য মানুষ সাড়া দিয়ে বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সামগ্রী জমা দিয়েছেন।

ফারাজ করিম চৌধুরীর এ মানবিক উদ্যোগ দেশে ব্যাপক সাড়া ফেলে। ইতোপূর্বে দেশের বিভিন্ন দুর্যোগময় মুহূর্তে মানবিক কাজে এগিয়ে আসা এই তরুণ ফিলিস্তিনের নিরীহ জনগণের জন্য ওষুধ পাঠানোর পাশাপাশি মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণসামগ্রী পাঠিয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad