1. admin@chattogramsangbad.net : chattomsangba :
  2. editor@chattogramsangbad.net : editor :
চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত - দৈনিক চট্টগ্রাম সংবাদ
February 24, 2024, 2:20 am

চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : Saturday, February 18, 2023
  • 95 বার পড়েছে

জেলা ও সিএমপি ট্রাফিক বিভাগের সকল অনিয়ম বন্ধসহ ৫দফা দাবি

চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের প্রতিনিধি সভা ১৭ ফেব্রুয়ারী ( শুক্রবার) বিকাল ৪ টায় এনায়েত বাজারস্থ সংগঠনের কার্যালয়ে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মো ইউছুফ এর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি উজ্জ্বল বিশ্বাস। বিশেষ অথিতি ছিলেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো ওসমান গনি, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মো বেলাল হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সুরাত, কার্যকরী সভাপতি মো আবু হানিফ, সিঃ সহ সভাপতি মো দিদার, আব্দুল আলিম গিয়াস, সাংগঠনিক সম্পাদক মো সবুজ, অর্থ সম্পাদক মাহিন দে, প্রচার সম্পাদক মো: আল আমিন, দপ্তর সম্পাদক মোঃ সালাউদ্দীন, সদস্য মো রুবেল, হুমায়ুন কবির, আব্দুল হালিম আদু প্রমুখ নেতৃবৃন্দ।

উক্ত প্রতিনিধি সভায় বক্তারা বলেন- রাজধানী ঢাকার ন্যায় চট্টগ্রাম জেলা ও সিএমপি ট্রাফিক বিভাগে মামলার জরিমানা আদায়ের ক্ষেত্রে সমঅর্থ নির্ধারন করে নো পার্কিং ও প্রতিবন্ধকতার মামলায় টু বানিজ্য বন্ধ করা, সড়ক পরিবহন আইন ২০১৮ এর এসপি পদমর্যাদায় কর্মকর্তাদের উপর অর্পিত ক্ষমতাবলে ট্রাফিক আইনে জরিমানা নির্ধারনে সিএমপি ট্রাফিক ডিসি দক্ষিণ কর্তৃক পরিবহন শ্রমিকলীগ নেতাদের প্রতি দূর্বৃত্তসুলভ আচরনে অবমুল্যায়ন করে পরিবহনে স্বীকৃত চাঁদাবাজদের প্রাধান্য দেওয়া বন্ধ করা, সড়ক পরিবহন শৃংখলা ও নানাবিধ মালিক-শ্রমিকদের সমন্বয় সভায় পরিবহন শ্রমিক লীগ নেতাদের প্রতিনিধিত্ব নিশ্চিত করা, মেয়াদোত্তীর্ণ জেলা ও মেট্রো আরটিসি কমিটি বিলুপ্ত করে যোগ্যদের সমন্বয়ে কমিটি গঠন এবং জেলা ও মেট্রো এলাকায় বিভিন্ন রুটে পারিমিটের জন্য আবেদনক্রমে চলাচলরত ত্রি-হুইলার, হিউম্যান হলারসহ সকল গাড়ীর পারমিট প্রদান, পান্স মেশিনে মামলার রশিদ বাংলায় লিপিবদ্ধ করে ১-৩ হাজার টাকা নির্দ্ধারনসহ ৫ দফা দাবি সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদন হওয়ায় উক্ত দাবি আদায়ে ধারাবাহিক কর্মসূচি বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়। – বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© All rights reserved © 2022
Customized By chattogramsangbad